Advertisement


মহেশখালীতে জিপিএ ৫ প্রাপ্ত ১১০ শিক্ষার্থীকে সংবর্ধনা দিল শিবির


দেওয়া হয়েছে ছাত্র শিবিরের বিভিন্ন উপকরণ

রকিয়ত উল্লাহ।। মহেশখালীতে ২০২৪ সালে  উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি ও দাখিল সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তসহ ১১০ কৃতি  শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে  বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।


১৫ জুন (শনিবার) সকাল ১০ টায় উপজেলার হোয়ানক ইউনিয়নের ইয়াদ-মনির কমিউনিটি সেন্টারে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির মহেশখালী উপজেলা শাখার আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়। এ সময় উপজেলা শিবিরের পক্ষ থেকে শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ, সনদ, ক্রেস্ট ও কেন্দ্রীয় ছাত্র শিবিরের পক্ষ থেকে বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।  

বাংলাদেশ ইসলামি ছাত্রশিবির  মহেশখালী উত্তরের সভাপতি মোহাম্মদ আবু রায়হান খান ও দক্ষিণের সভাপতি মো: মহিউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় বিতর্ক সম্পাদক মুহাম্মদ মিজবাহুল করিম।  

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রশিবিরের সেক্রেটারি মুহাম্মদ মুসা ইবনে হোসাইন বিপ্লব, মহেশখালী দক্ষিণ জামায়াতের আমীর মাস্টার শামীম ইকবাল, মহেশখালী দক্ষিণ জামায়াতের সেক্রেটারি মাস্টার আজিজুল ইসলাম, বিশিষ্ট আইনজীবী এবং শিক্ষাবিদএডভোকেট অধ্যাপক শ‌ওকত আলী সহ অন্যান্য দায়িত্বশীল বৃন্দ।

এ সময় বক্তারা শহীদি কাফেলা জামায়াত শিবিরের সুনীতি ও নৈতিক রাজনীতির ধারাবাহিকতা তুলে ধরেন এবং একজন ব্যক্তিকে সুন্দর নৈতিক মানুষ হিসেবে গড়ে উঠতে শিবিরের রাজনীতির সাথে সম্পৃক্ততার প্রতি গুরুত্বারোপ করেন। বিতরণ করা শিবিরের পক্ষ থেকে বিভিন্ন পুস্তিকাও।