Advertisement


মহেশখালীর ধলঘাটার চেয়ারম্যান বাচ্চুকে অস্ত্রসহ আটক করেছে নৌবাহিনী


রকিয়ত উল্লাহ, ধলঘাটা থেকে ফিরে ।। কক্সবাজারের মহেশখালী উপজেলার আলোচিত ধলঘাট ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা আহাসান উল্লাহ বাচ্চুকে অস্ত্রসহ গ্রেফতার করেছে বাংলাদেশ নৌবাহিনী।


আজ ২৭ আগস্ট (মঙ্গলবার) সকাল ১০টায় ধলঘাট ইউনিয়নের মুহুরি পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার হেফাজতে থাকা বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও সরঞ্জাম উদ্ধার করা হয়।

এদিকের আহাসান উল্লাহ বাচ্চুকে গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে তার এলাকায় লোকজন নৌবাহিনীর পিছনে পিছিয়ে তার পক্ষে -বিপক্ষে বিভিন্ন স্লোগানে দেন। স্থানীয় মেহেদী,  আবদুল আজিজ ও হাসান জানান - সকাল থেকে বাংলাদেশ নৌবাহিনী এসে অভিযান চালিয়ে অস্ত্র সহ ধলঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাসান উল্লাহ বাচ্চুকে ধরে নিয়ে যায়।

অভিযোগ উঠে-গত ইউপি নির্বাচনে নৌকা নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর আহাসান উল্লাহ বাচ্চু এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করে। তার সন্ত্রাস বাহিনী দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে বিভিন্ন চিংড়ী ঘের দখল ও ডাকাতিসহ সরকারি সাইক্লোন শেল্টার দখল করে রাখার অভিযোগ রয়েছে। 

এবিষেয়ে জানতে চাইলে মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেন- এ বিষয়ে এখনো কাউকে থানায় আনা হয়নি। তবে বাংলাদেশ নৌবাহিনী বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার কার্যক্রম চালিয়ে যাচ্ছে। যদি কাউকে আটক করে থানায় সোপর্দ করা হলে বিস্তারিত জানানো হবে।