Advertisement


হোয়ানকে চলাচলের রাম্তা বন্ধ করে দিচ্ছে ছলিম উল্লাহ


নিজস্ব প্রতিবেদক।।
মহেশখালী উপজেলার হোয়ানক পদ্মপুকুর এলাকায় এক বসতবাড়ির দীর্ঘদিনের চলাচলের পাকা দেয়াল দিয়ে বন্ধ করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

হামিদুর রহমান পাড়ার মৃত ফরুখ আহমদের পুত্র ছলিম উল্লাহ এমন অমানবিক কান্ড করছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী মাওলানা মোহাম্মদ ইসহাক।
মাওলানা মোহাম্মদ ইসহাক জানান,  আবদুল মাবুদের স্ত্রীসহ মোট ৮ ওয়ারিশ থেকে ৩৮ করা জমি ক্রয় করেন মোঃ ইসহাক। তার বহু পরে আবদুল মাবুদের অন্য দুই ওয়ারিশ থেকে ১৭ করা জমি ক্রয় করে ছলিম উল্লাহ।
ছলিম উল্লাহ উক্ত জমি ক্রয়ের পর থেকে চলাচলের রাস্তাটা বন্ধ করার চেষ্টা করে আসছে৷ আগে একাধিকবার চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছিলো। তখন ঘটনাটি তোলপাড় সৃষ্টি হলে তৎসময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বশরী গিয়ে পথ খুলে দিয়েছিলেন।
এদিকে আবারো নতুন করে শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে মাওলানা মোহাম্মদ ইসহাকের চলাচলের রাস্তা ইটের বাউন্ডারি দিয়ে রোধ করে দেয়।
অতি স্পর্শকাতর ও অমানবিক হওয়ায়  কোন মিস্ত্রি না আসায় নিজে মিস্ত্রি হয়ে রাস্তাটি বন্ধ করার জন্য কাজ চালিয়ে যাচ্ছে ছলিম উল্লাহ।
ছলিম উল্লাহর এমন অমানবিক ও আইন বিরোধী কান্ডে এলাকায় সমালোচনার ঝড় চলছে।  সর্বস্তরের লোকজন ছলিম উল্লাহর এই কান্ডে নিন্দা জানিয়ে তার শাস্তি দাবি করেছেন।
এই বিষয়ে প্রশাসনকে অবহিত করেছেন ভুক্তভোগী মোহাম্মদ ইসহাক।  তিনি প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেছেন।