Advertisement


বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় মহেশখালীর ছাত্র ওয়াসিফ রায়হান এর মর্মান্তিক মৃত্যু


মোহাম্মদ শাহরিয়ার কবির।। বাঁশখালী সড়ক দিয়ে সিএনজি চালিত টেক্সিযোগে চট্টগ্রাম থেকে মহেশখালী ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মহেশখালীর ২১ বছর বয়সি তরুণ শিক্ষার্থী ওয়াসিফ রায়হান এর  মর্মান্তিক ভাবে মৃত্যু হয়েছে। বুধবার (১৬ অক্টোবর) বেলা ২টার দিকে উপজেলার বাণীগ্রাম বাইন্যা দিঘীর পাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রামদাশ মুন্সিরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল হক হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


জানা গেছে -নিহত ওয়াসিফ মহেশখালীর হোয়ানক ইউনিয়নের প্রবাসী নুরুল ইসলাম (টুনু)'র একমাত্র পুত্র সন্তান। ওয়াসিফ পানিরছড়া আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে মহেশখালী কলেজে পড়াশোনা করছে।

সূত্র জানায়- ওয়াসিফ সম্প্রতি চট্টগ্রামে তার আত্মীয়ের বাড়িতে বেড়ােতে যায়। আজ চট্টগ্রাম থেকে দুই ভাগিরাসহ আরও তিনজন একটি সিএনজি চালিত টেক্সিযোগে বাঁশখালী সড়ক হয়ে মহেশখালী ফিরছিলো। এ সময় বেলা ২টার দিকে সড়কের বাঁশখালী (পূর্ব বৈলগাঁও) এলাকায় তাঁদের বহনকারী গাড়ির সাথে ফিলিং স্টেশনে সরবরাহ করা গ্যাস ট্যাংক বহনকারী কার্গোর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তাদের বহনকারী গাড়িটি ধুমড়েমুছড়ে যায়। এতে ওয়াসিফ ঘটনাস্থলে নিহত হয়। তাঁর সঙ্গে থাকা দুই ভাগিনা গুরুতর আহত অবস্থায় বাঁশখালী সি বি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের অবস্থাও বেশ আশঙ্কা জনক বলে জানা যাচ্ছে।

এদিকে স্থানীয় সাংবাদিকরা এ ঘটনায় দুই থেকে তিন জন মৃত্যু হয়েছে বলে খবর দিচ্ছেন। তবে রামদাশ মুন্সিরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল হক হাওলাদার এক জনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন, বাকিদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান তিনি।

শেষ খবর পাওয়া পর্যন্ত মহেশখালী থেকে নিহতের স্বজনরা বাঁশখালীর পথে যাত্রা করেছেন, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। সড়কে ওয়াসিফ রায়হান এর মৃত্যুর খবর জানাজানি হলে তার পারিবারে কান্নার রোল পড়ে যায়, সর্বত্র নেমে আসে শোকের ছায়া।