Advertisement


কালারমার ছড়ার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দফায় দফায় হামলা: নারী-পুরুষ সহ আহত ৭


নিজস্ব প্রতিবেদক।।
মহেশখালী উপজেলার কালারমার ছড়ায় শ্বশুরবাড়ী দুইটি কাঠের তক্তা নেওয়াকে কেন্দ্র করে দফায় দফায় হামলা চালিয়ে একই পরিবারের ৭জনকে কুপিয়ে ও পিঠিয়ে মারাত্মক ভাবে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহতেরা হলেন আবদুল মজিদ, রোকসানা,মনছুর আলম, আবদুর রহমান,নুরুল বকসু, মুবিনা আরা ও রিফাত আহমদ। আহতদের স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানা যায়।


১৭ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৫টায় কালারমার ছড়ার অফিস পাড়া এলাকায় এঘটনা ঘটে।

স্থানীয়রা জানান- কালারমার ছড়ার অফিস পাড়ার অলী আহমেদের পূত্র সেকান্দর বাদশার পরিবারের সাথে তার ভাইয়ের পরিবারের মধ্যে দু দফায় সংঘর্ষ হয়। এসে একই পরিবারের অনেক সদস্য আহত হয়েছে।  শুনেছি তক্তা সংক্রান্ত একটি তুচ্ছ ঘটনা নিয়ে এধরনের সংঘর্ষ হয়েছে বলে শুনেনি।

ভুক্তভোগী এ আর রহমান জানান- আমার মা আমার দাদার বাড়ি থেকে ২টি তক্তা নিয়ে আসায় আমার চাচা সিকান্দার বাদশা এসে আমার মাকে মারধর করে চলে যায়। দ্বিতীয় দফায় তার ছেলে জয়নাল, বাপ্পি চাইনিজ কুডাল নিয়ে এসে আমাদের সবাইকে কুপিয়ে আহত করে ঘরের জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়।  আমি এঘটনায় প্রশাসনের  হস্তক্ষেপ কামনা করছি। 

অভিযোগের বিষয়ে জানতে চাইলে সেকান্দর বাদশাও তার স্বজনেরা জানান বিষয়টি পারিবারিক এবং তা মিমাংসা করার চেষ্টা করা হচ্ছে বলে জানান।

এবিষয়ে মহেশখালী থানার ওসি কাইছার হামিদ জানান-এবিষয়ে কোন অভিযোগ পাওয়া যায় নি। অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।