Advertisement


মহেশখালীতে অনলাইন জুয়া নিয়ে বিরোধ, ছুরিকাঘাতে যুবক খুন

 



বিশেষ সংবাদদাতা

মহেশখালী উপজেলার হোয়ানকের কালালিয়া কাটা এলাকায় অনলাইন জুয়া খেলা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যোবায়ের নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানা পুলিশ বলছে- খুনের সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. কাইছার হামিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- মূলতঃ গত একদিন আগেই মহেশখালীতে এ ঘটনা ঘটেছে। এমন ঘটনার কথা কেউই পুলিশ স্টেশনে জানায়নি- অনলাইন জুয়ার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। কক্সবাজার হাসপাতালেই ওই লোকটির মৃত্যু হয়। মহেশখালী থানার ওসি আরও জানান- ১৬ বছর বযসি নিহত ওই ব্যক্তির নাম মোহাম্মদ জোবায়ের। তার বাড়ি মহেশখালীর হোয়ানক ইউনিয়নের কালালিয়া কাটা এলাকায়৷ ওসি জানান- নিহত ওই ব্যক্তি একই এলাকার মোহাম্মদ রিদোয়ান নামের এক ব্যক্তির কাছ থেকে অনলাইন জুয়া সংক্রান্তে ৫শত টাকা পাওয়নাদার ছিলেন গত পরশু দিনের কোনো এক সময় তার পাওনার এই টাকা চাইতে গেলে কথা কাটাকাটির কোনো এক পর্যায়ে রিদোয়ান তাকে চুরিকাঘাত করে৷ এক পর্যায়ে আহত যোবায়েরকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়- চিকিৎসা অবস্থায় এখানেই তার মৃত্যু হয়।

ওসি মো. কাইছার হামিদ জানান- এ ঘটনার গতকাল মধ্যরাত পর্যন্ত কেউই মহেশখালী থানায় অভিযোগ করেনি- তবে পুলিশ নিজস্ব গোয়েন্দা সূত্রে খবর পেয়ে হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করতে অভিযান শুরু করেছে।