Advertisement


মহেশখালীতে সিএনজি-টমটমের মুখোমুখি সংঘর্ষে ৮ জন আহত


রকিয়ত উল্লাহ।।
মহেশখালীর উপজেলার কালারমার ছড়ার মহেশখালী-বদরখালী সেতুর সেতুর পশ্চিমে সিএনজি-টমটমের  মুখোমুখি সংঘর্ষে ৮ জন আহত মারাত্মক হয়েছে। ৪ জন কে আশংকা জনক অবস্থায়  বদরখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  অন্য ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছে।


আহতেরা হলেন শাপলাপুরের জেএম ঘাট এলাকার বাসিন্দা টমটম গাড়ীর ড্রাইভার গুরামিয়া, টমটম যাত্রী একই ইউনিয়নের জেএমঘাটের বাসিন্দা বদি উল আলম, জামির ছড়ি গ্রামের বাসিন্দা শামসুল আলম ও তার শিশু পুত্র তামিমুল ইসলাম,শাপলাপুরে বাসিন্দা মোঃ আলী। বাকিদের নাম পাওয়া যায় নি।  
৫ অক্টোবর শনিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় এঘটনা ঘটে
 
প্রত্যক্ষদর্শী ও আহতেরা জানান- চকরিয়া উপজেলার বদরখালী স্টেশনে থেকে একটি টমটম গাড়ী যাত্রী নিয়ে মহেশখালীর শাপলাপুরে যাচ্ছিল। উক্ত গাড়ীটি মহেশখালী-বদরখালী সেতুর পশ্চিমে আসলে সড়কের একপাশে মীর আক্তার কোম্পানি কর্তৃক বালি রাখার কারণে অপর পাশে আসা সিএনজি সাইড় নিতে গিয়ে হঠাৎ মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে উভয় গাড়ী দুটি সড়ক থেকে ছিটকে খাদে পড়ে যায়। এতে উভয় গাড়ীর ৮ জন যাত্রী আহত হয়েছে। আহতদের মধ্যে প্রাথমিক চিকিৎসা দিয়ে ৪ জন কে ছেড়ে দিলে ও বাকী ৪ জনকে বদরখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বদরখালী জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার রাকিবুল হাসান জানান- দুর্ঘটনার শিকার হয়ে চিকিৎসা নিতে ৮জনকে আনা হলে ৪জনকে ভর্তি করা হয়েছে। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তবে একজন রোগির অবস্থা খুবই আশংকাজনক বলে জানান।